পূর্বধলায় কবরস্থান থেকে ৪ কঙ্কাল চুরি - আলোকিত পূর্বধলা

শিরোনাম :

বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

পূর্বধলায় কবরস্থান থেকে ৪ কঙ্কাল চুরি

পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা :

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় একটি পারবিারিক কবরস্থান থেকে একদিনে ৪টি কঙ্কাল চুরি হয়েছে । আজ বৃহস্পতিবার সকালে কঙ্কাল চুরির ঘটনাটি মৃতদের স্বজনরা জানতে পারেন। এ ঘটনায় এলাকায় কঙ্গাল চুরি আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে স্থানীয় লোকজন দেখতে পান উপজেলার গোহালাকান্দা ইউনিয়নের গোহালাকান্দা ফকির বাড়ির পারিবারিক কবরস্থানের ৪টি কবরের মাটি খুড়া। পরে খবর পেয়ে স্বজনরা গিয়ে দেখেন দেড় বছর আগে মারা যাওয়া আনোয়ার হোসেন (৭০), ২বছর আগে মারা যাওয়া ফাতেমা বেগম (৯০), আড়াই বছর আগে মারা যাওয়া রেনু বেগম (৮০) ও ৭মাস আগে মারা যাওয়া জমিলা খাতুনের (৮০) কঙ্কাল চুরি হয়ে গেছে।

আনোয়ার হোসেনের ভাই আবুল হাসেম বলেন, তাদের পারিবারিক কবরস্থান বাড়ি থেকে প্রায় ৮শত গজ দূরে। সকালে খবর পান তার ভাইসহ মৃত ৪জনের খবর খুড়া। পরে সেখানে গিয়ে দেখতে পান কবরে তার ভাইয়ের লাশের মাথার অংশটি নেই। এছাড়া অন্য তিনজনের পুরো কঙ্কালটি নেই।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তিনিসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধারণা করা হচ্ছে দুষ্কৃতিকারীরা ঘটনাটি ঘটিয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন